Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
জাতীয় পর্যায়ে শ্রেষ্ট কর্মচারী কুলাউড়ার আবু বক্কার নির্বাচিত।
বিস্তারিত

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ কুলাউড়া উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ আবু বক্কার সিদ্দিক জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ চূড়ান্ত পর্যায়ে অংশ গ্রহন করে জাতীয় পর্যায়ে শ্রেষ্ট কর্মচারী নির্বাচিত হয়েছেন। তিনি গত ০৯/০২/২০২০খ্রি তারিখে জাতীয় পর্যায়ে সাক্ষাতকারে অংশ গ্রহন করেন বলে  শিক্ষা অফিস সুত্রে জানা গেছে। ০১ নভেম্বর বাংলাদেশ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এই অনুমোদন দেয়। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ২০টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠদের নাম ঘোষণা করে।

তিনি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলা নিবাসী মোঃ আবু বক্কার সিদ্দিক ১৯৯৮ সালে প্রাথমিক শিক্ষা বিভাগের কুলাউড়া উপজেলা শিক্ষা অফিসে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে যোগদান করেন। এর আগে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ সালে উপজেলা,জেলা ও বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় ‘শ্রেষ্ঠ কর্মচারী’ নির্বাচিত হন। ব্যাক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং দুই মেয়ের জনক।

উল্লেখ্য যে, ২০১০ সালে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন আবু সাঈদ মোঃ শফিকুর রহমান সিদ্দিকী এবং ২০১৬ সালে শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছিলেন কুলাউড়া উপজেলা শিক্ষা অফিসার মোঃ শরীফ উল ইসলাম ও  শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয় চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় ।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
03/11/2020
আর্কাইভ তারিখ
31/03/2021